About us

আমাদের সম্পর্কে জানুন

ফ্রিল্যান্সিং লাইভ ক্লাস সকল স্তরের ফ্রিল্যান্সারদের জন্য একটি শীর্ষস্থানীয় প্রশিক্ষণ প্রতিষ্ঠান। আজকের প্রতিযোগিতামূলক মার্কেটপ্লেসে একজন ফ্রিল্যান্সার হিসেবে সফল হওয়ার জন্য আপনার প্রয়োজনীয় দক্ষতা এবং জ্ঞান বিকাশে সাহায্য করার জন্য আমাদের প্রশিক্ষন প্রোগ্রামটি তৈরি করা হয়েছে। আমাদের অভিজ্ঞ ট্রেইনাররা ব্যক্তিগতভাবে প্রশিক্ষণ প্রদান করে আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার শুরু এবং তা সফলতার সাথে এগিয়ে নিতে সহায়তা করার জন্য সব সময় প্রস্তুত থাকে। 

আমাদের ট্রেনিং প্রগ্রামে কিভাবে ক্লায়েন্ট খুজে পাবেন, কিভাবে নিজের কাজের প্রাইস সিলেক্ট করবেন, কিভাবে সময় এবং নিজের সুস্বাস্থ বজায় রেখে কাজ করে যেতে পারবেন, কিভাবে নিজের স্কিল বৃদ্ধির মাধ্যমে প্রতিযোগিতার মার্কেটে টিকে থাকবেন সেসব বিষয়ে বিস্তারিত দেখানো হয়েছে। এছাড়াও আমরা চলতি সময়ে কোন বিষয়ে স্কিল ডেভলপ করলে ভালো ইনকাম করা যায় সেসব বিষয়ে নির্দেশনা প্রদান করে থাকি। মার্কেটপ্লেসে কাজের পাশাপাশি নিজের ব্রান্ড তৈরি করে কিভাবে বাইরের ক্লায়েন্ট তৈরি করা যায় সে বিষয়ে রয়েছে বিস্তারিত নির্দেশনা।

ফ্রিল্যান্সিং লাইভ ক্লাসে, আমরা বুঝি যে প্রত্যেকেরই আলাদা চাহিদা এবং শেখার ক্ষমতা রয়েছে। এই কারনেই আমরা ব্যাক্তি ভেদে তাদের সাথে আলোচনা করে এই সময়ে কোন বিষয়ে কাজ করলে ভালো হবে তার সমাধান দিয়ে থাকি। লাইভ এবং রেকর্ডেড দুই ধরনের ক্লাসই প্রদান করে থাকি যেনো সবাই নিজের সুবিধা মত সময় ক্লাস করতে পারে। সার্বক্ষনিক সাপোর্টের জন্য নিজস্ব ফেসবুক গ্রুপ এবং লাইভ চ্যাট সাপোর্টের ব্যবস্থা থাকে।

আমাদের প্রোগ্রামটি আপনাকে আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার দ্রুত এবং দক্ষতার সাথে  এগিয়ে নিতে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে। আপনি বিগিনার বা আপনার বর্তমান ফ্রিল্যান্সিং পজিশনকে পরবর্তী স্তরে নিয়ে যেতে চাইছেন না কেন, আমরা আপনাকে সফল হতে সাহায্য করতে সব সময় প্রস্তুত আছি।

 আজই আমাদের কমিউনিটিতে যোগ দিন এবং ফ্রিল্যান্সিং লাইভ ক্লাসের মাধ্যমে আপনার স্বপ্নের ক্যারিয়ার গড়তে শুরু করুন!